shopner bd
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮

টি-টোয়েন্টি বিশ্বকাপ

সবার আগে নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

  ক্রিকপোস্ট ডেস্ক ১০ আগস্ট ২০২১, ১১:১০

নিউজিল্যান্ড ক্রিকেট দল

আগামী অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আর আমিরাত ও ওমানে হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরুর দুই মাস আগেই ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করল কিউইরা। অন্যদিকে বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে আলাদা দল দিয়েছে তারা।
টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। তবে দলে জায়গা হয়নি অভিজ্ঞ রস টেলরের। এদিকে একই স্কোয়াড নিয়ে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ভারত সিরিজের জন্য স্কোয়াডে রাখা হয়েছে বিশেষজ্ঞ তিন স্পিনার। মিচেল স্যান্টনার, ইশ সোধির সঙ্গে রয়েছেন টড অ্যাস্টল। এ ছাড়া তাঁদের বিকল্প হিসেবে রাখা হয়েছে মার্ক চ্যাপম্যান ও গ্লেন ফিলিপসকে। 

পেস বোলিং ইউনিটে ট্রেন্ট বোল্টের সঙ্গে রয়েছেন টিম সাউদি, লোকি ফার্গুসন এবং কাইল জেমিসন। একমাত্র উইকেটরক্ষক হিসেবে রাখা রয়েছে টিম সেইফার্টকে। যদিও কিপিং করতে পারেন ডেভন কনওয়ে। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে রয়েছেন জেমস নিশাম ও ড্যারিল মিচেল। ১৬তম ক্রিকেটার হিসেবে রয়েছেন অ্যাডাম মিলনে। 

বিশ্বকাপের এবারের আসরে গ্রুপ-২ তে রয়েছে নিউজিল্যান্ড। যেখানে তাঁদের সঙ্গী ভারত, পাকিস্তান ও আফগানিস্তান। এ ছাড়া বাছাই পর্ব পেরিয়ে আসা আরও দুই দল যোগ দেবে গ্রুপ-২ তে।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল
কেইন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ডেরিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সাইফার্ট, ইশ সোধি, অ্যাডাম মিলনে (১৬তম সদস্য)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।