ঢাকা , ২৯ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

প্রত্যাবর্তনের আগেই চোট সঙ্গী হলো মাশরাফীর

ক্রিকপোস্ট ডেস্ক | ২১ অক্টোবর, ২০২০ ৩:১৯ অপরাহ্ন | আপডেট : ২১ অক্টোবর, ২০২০ ৩:১৯ অপরাহ্ন

গেল মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে জাতীয় দলের অধিনায়কত্বকে বিদায় বলেছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। এরপর পেরিয়েছে প্রায় সাত মাস, ব্যাটে-বলে আর মাঠে দেখা যায়নি তাকে।

মাঝের সময়টায় ছিল করোনার দাপট, সপরিবারে আক্রান্ত হয়েছেন মাশরাফীও। চলতি বিসিবি প্রেসিডেন্টস কাপেও খেলছেন না তিনি। তবে ফেরার কথা রয়েছে নভেম্বরে সম্ভাব্য কর্পোরেট টি-টোয়েন্টি লিগ দিয়ে।

প্রত্যাবর্তনের আগেই সঙ্গী হলো চোট। ক্রিকেটে ফেরার আশায় নিয়মিত ফিটনেস নিয়ে কাজ করছেন, সকালে রানিংও করছেন নিয়মিত। তাতেই সঙ্গী হলো হ্যাম-স্ট্রিং চোট। বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফী নিজেই। 

‘রানিংয়ের সময় ব্যথা পাই। আপাতত কটা দিন বিশ্রামে আছি। স্ক্যান এখনও করিনি। তাই কতটা গুরুতর বলতে পারছি না।’

যদিও আপাতত ভালো খবর হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক ডাঃ দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, চোট এতটা গুরুতর নয়। আপাতত বিশ্রামে আছেন মাশরাফী।

‘আমার সঙ্গে ওর ফোনে কথা হয়েছে। তিনদিন আগে রানিংয়ের সময় ও হ্যামস্টিংয়ে ব্যথা পেয়েছে। কী কী করতে হবে, প্রাথমিক সেই চিকিৎসার কথা আমরা ফোনে ওকে জানিয়েছি। আর চতুর্থ দিনে একটা স্ক্যান করিয়ে নিলে ভালো হয়। তাহলে আমরা বুঝতে পারব কতটুকু আঘাত পেয়েছে। আজ চতুর্থ দিন, আমি ম্যাসেজ করে ওকে জানিয়েছি সম্ভব হলে যেন একটা স্ক্যান করে ফেলে।’

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */