ঢাকা , ২২ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

অবসর ইস্যুতে মাশরাফীকে দুষছেন পাপন

ক্রিকপোস্ট ডেস্ক | ২০ সেপ্টেম্বর, ২০২০ ১:৫৮ পূর্বাহ্ণ | আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২০ ২:০২ পূর্বাহ্ণ

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার অবসর নিয়ে নাটক কম হয়নি। কখনও বোর্ডের কর্মকর্তাদের বেফাঁস মন্তব্য আবার তার প্রতিক্রিয়ায় মাশরাফীর ক্ষোভ, অভিমান। যেন যুদ্ধের ময়দান খালি, পরোক্ষ যুদ্ধে লড়ছে দুই প্রতিপক্ষ।

জনপ্রিয় সাংবাদিক নোমান মোহাম্মদের লাইভ অনুষ্ঠানে এসে মাশরাফী জানিয়েছিলেন, বিশ্বকাপের শেষ ম্যাচেই অবসর নিতে চেয়েছিলেন তিনি। তবে পরবর্তীতে নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন মাশরাফী। সেই নোমান মোহাম্মদকেই এক সাক্ষাৎকারে বিসিবি সভাপতি উল্টো এই প্রসঙ্গে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন মাশরাফীর কাছে।

‘নেয় নাই কেন? ওকে (মাশরাফী) আমার সামনে এসে জিজ্ঞেস করেন। একটা কথা পরে আমি শুনেছি যে লর্ডসে অবসর নেওয়াটা ওর জন্য সবচেয়ে ভালো ছিল। এই সুযোগটা ও হাতছাড়া করল কেন? এই কথাটা বাংলাদেশে আসার পর লোকজন আমাকে বলেছে।‘

বিশ্বকাপে মাশরাফীর পারফর্মেন্স আশানুরূপ ছিল না। তবে বোর্ডের কোনো শীর্ষস্থানীয় একজন কর্মকর্তা মন্তব্য করে বসেন, বিশ্বকাপে সাড়ে নয়জন নিয়ে খেলেছে বাংলাদেশ। যেখানে তামিম অর্ধেক এবং মাশরাফীর অবদান শূন্য। জনৈক সেই কর্মকর্তার কথায় বেশ চোট পেয়েছেন মাশরাফী। পাপনও মানছেন, কষ্ট পাওয়াই স্বাভাবিক।

‘এমন কথা যদি কেউ বলে তবে কষ্ট লাগার কথা। কোনোভাবেই এটা উচিত না। ও যা দিয়ে গেছে বাংলাদেশের জন্য সেটাকে খাটো করে দেখার কোনো সুযোগ নেই। ও যদি এটাতে কষ্ট পেয়ে থাকে তবে অবশ্যই এটা কষ্ট পাওয়ার মতোই বিষয়। যে বলেছে তার এটা বলা উচিত হয় নি।'

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */