ঢাকা , ২২ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

পরিস্থিতির সঙ্গে নিজেদের মানিয়ে নিয়েছেন কোহলিরা

ক্রিকপোস্ট ডেস্ক | ১৯ সেপ্টেম্বর, ২০২০ ১:৫৫ পূর্বাহ্ণ | আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২০ ১:৫৫ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই মাঠভর্তি দর্শক, তবে করোনাভাইরাসের কারণে বদলে গেছে সেই প্রেক্ষাপট। দেশ থেকে দূরে, সংযুক্ত আরব আমিরাতে বসতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টের ত্রয়োদশ আসর। আয়োজক দেশেও একরকম বন্দীই কাটবে ক্রিকেটারদের সময়, মাঠ আর টিম হোটেলের বাইরে যাওয়ার সুযোগ থাকছে না কারও।

এখন পর্যন্ত আইপিএলের শিরোপা ছুঁয়ে দেখা হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। তবে প্রতিবারের মতো স্বাভাবিকভাবে এবারও তাদের চোখ থাকবে শিরোপাতে। আইপিএলের প্রথম ধাপের সঙ্গে অবশ্য খুব দারুণ মানিয়ে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি। হোটেলে বন্দী থাকলেও সবাই আছেন বেশ হাসিখুশি, এমনটাই জানিয়েছেন কোহলি।

‘পারিপার্শ্বিকতা আমরা অনেকটাই মেনে নিয়েছি। আমার অভিজ্ঞতায়, মেনে নেওয়াটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। যা কিছু আমরা করতে পারছি না, সেসব নিয়ে ভাবা খুব সহজ। তবে মেনে নিয়েছি বলেই আমরা এখন স্বচ্ছন্দ হয়ে উঠেছি। কেউ দুঃখ পাচ্ছে না বা হতাশ নয়, সবার মুখে হাসিই দেখছি।‘

সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। দুইদিন পর অর্থাৎ আগামী সোমবার আসরে বেঙ্গালুরুর প্রথম ম্যাচের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */