ঢাকা , ২২ ২০২০
Crickpost
ছবি: আইসিসি

মর্গ্যান-ওয়ার্নারদের জন্য মাত্র ৩৬ ঘণ্টার কোয়ারেন্টিন

ক্রিকপোস্ট ডেস্ক | ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১:০৬ পূর্বাহ্ণ | আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১:৩০ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) যেন এখন নিয়ম তৈরির নতুন কারখানা। করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ, স্থগিত এশিয়া কাপও। অথচ বেশ ধুমধামের সঙ্গেই সংযুক্ত আরব আমিরাতে বিসিসিআই দাঁড়িয়ে আইপিএলে ত্রয়োদশ আসর আয়োজনের দ্বারপ্রান্তে। যেখানে যোগ দেওয়ার কথা সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়া-ইংল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজ খেলা ২১ ক্রিকেটারের।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের মাঠের লড়াই। সাধারণত করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ১৪ দিনের কোয়ারেন্টিনের নিয়ম থাকলেও সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে আইপিএলে অংশগ্রহণকারী ক্রিকেটার-কর্মকর্তারা কোয়ারেন্টিনে ছিলেন ৬ দিন। ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের জন্য তা কমে হচ্ছে মাত্র ৩৬ ঘণ্টা।

ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধের ভিত্তিতে সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন বিসিসিআই স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে আলোচনার ভিত্ততে কমিয়ে এনেছে কোয়ারেন্টিনের সময়। আইপিএলের শীর্ষস্থানীয় এক কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

‘হ্যাঁ আমি নিশ্চিত করে বলছি, আইপিএলে অংশগ্রহণকারী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দলের ক্রিকেটাররা ৬ দিনের পরিবর্তে ৩৬ ঘণ্টার কোয়ারেন্টিনের মধ্য দিয়ে যাবেন। কমিয়ে আনার কারণ হচ্ছে, সব দলই তাদের বড় তারকাকে প্রথম ম্যাচ থেকে চায়।‘

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */