ঢাকা , ১৯ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

এসএলসিকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার নির্দেশ লঙ্কান মন্ত্রীর

ক্রিকপোস্ট ডেস্ক | ১৪ সেপ্টেম্বর, ২০২০ ৩:০১ অপরাহ্ন | আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২০ ৩:০২ অপরাহ্ন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যখন শ্রীলঙ্কা সফরকে ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতি সাড়তে ব্যস্ত ঠিক তখনই শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) থেকে হুটহাট জুড়ে দেওয়া হয়েছে শর্ত। বাংলাদেশের দ্বীপ দেশটিতে যেখানে যাওয়ার কথা ৬৫ জনের বিশাল বহর নিয়ে সেখানে এসএলসি থেকে জানানো হয়েছে ৩০ জনের বেশী সদস্য নিয়ে সেখানে শ্রীলঙ্কা পারবে না বাংলাদেশ, সঙ্গে থাকছে আরও কিছু বাধ্যবাধকতা।

অন্যদিকে শ্রীলঙ্কান বোর্ডের দেওয়া শর্তে কোনোরকমেই রাজি নয় বিসিবি। সংস্থাটির সভাপতি নাজমুল হাসান পাপন সরাসরি জানিয়ে দিয়েছেন, এতসব শর্ত মেনে সেখানে যাওয়া সম্ভব নয়। পাপনের এমন কড়া জবাবের পর নড়চড়ে বসেছে শ্রীলঙ্কা। দেশটির যুব ও ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসে টুইটারে এসএলসিকে বাংলাদেশের সফরের ব্যাপারটি পুনর্বিবেচনা করতে নির্দেশ দিয়েছেন।

‘আমরা সবাই জানি যে কোভিড-১৯ মহামারী এখনও বিশ্বজুড়ে প্রবলভাবে বিরাজমান, এই অবস্থায় প্রতিরোধমূলক ব্যবস্থাই সর্বোচ্চ প্রাধান্য পাচ্ছে। তবে এই অঞ্চলের ক্রিকেটের স্বার্থে আমি এসএলসিকে বলেছি কোভিড টাস্ক ফোর্সের সঙ্গে আলোচনা করে বিসিবির ব্যাপারটি পুনর্বিবেচনা করতে।‘

গতকাল গণমাধ্যমকে বিসিবি কর্মকর্তা খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, শ্রীলঙ্কা ক্রিকেটের এমন শর্ত ক্রিকেট কূটনীতির অংশ। মূলত বাংলাদেশ দলকে চাপে ফেলতেই এমন কৌশল আঁটছে এসএলসি বলে মনে করেন সাবেক এই ক্রিকেটার।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */