ঢাকা , ১৯ ২০২০
Crickpost
ছবি- বিসিবি

দ্রুতই দলের সঙ্গে যোগ দিচ্ছেন কোচরা

ক্রিকপোস্ট নিউজ | ১৩ সেপ্টেম্বর, ২০২০ ২:০৫ অপরাহ্ন | আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২০ ২:০৫ অপরাহ্ন

মহামারি করোনাভাইরাসের কারণে প্রায় চার মাস ধরে ঘরবন্দি ছিলেন ক্রিকেটাররা। যে কারণে অনুশীলন করতে পারেননি তারা। এই সময়টায় দলের কোচরাও চলে গিয়েছিলেন নিজ নিজ দেশে।

তবে জুলাইয়ের মাঝামাঝি থেকে কয়েকজন একক অনুশীলন শুরু করলেও আগস্ট থেকে সেটি বাড়তে থাকে। কদিন পরই শ্রীলঙ্কা সফর। খেলতে হবে তিন টেস্ট। প্রস্তুতির ঘাটতি আছে গত পাঁচ মাস ধরে ম্যাচ না খেলায়।

এদিকে কোচরাও ফিরেছেন কর্মস্থলে। তার আগে করোনা পরীক্ষাতেও পাশ করেছেন একজন (সাইফ হাসান) ছাড়া সবাই। তাই অনুশীলন শুরু করতে আর সমস্যা রইলো না।

তবে বিভিন্ন দেশ থেকে আসা কোচদের কোয়ারেন্টিনের সময়টা কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের কাছে আবেদন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। প্রথমে মৌখিকভাবে সাড়া পাওয়া গেলেও আজ রোববার লিখিত অনুমোদন পেয়েছে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী। এতে আর বাধা রইলো না অনুশীলনে কোচদের যোগ দিতে।

ডাক্তার দেবাশিষ জানান, ‘কোচদের ব্যপারে স্বাস্থ্য অধি-দপ্তর থেকে অনুমতি পাওয়া গেছে।’

আগস্টের শেষ সপ্তায় বাংলাদেশে পৌঁছান ট্রেনার নিক লি ও জুলিয়ান ক্যালেফাতো। এরপর ফিরেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক, পেস বোলিং কোচ ওটিস গিবসন।

এছাড়া স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ও সদ্য নিয়োগ পাওয়া ব্যাটিং পরামর্শক ক্রেইগ ম্যাকমিলান দলের সঙ্গে যোগ দেবেন শ্রীলঙ্কায়।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */