ঢাকা , ১৯ ২০২০
Crickpost
আলী খান ।। ছবি- ক্রিকইনফো

কলকাতার হয়ে খেলবেন যুক্তরাষ্ট্রের পেসার আলী

ক্রিকপোস্ট ডেস্ক | ১২ সেপ্টেম্বর, ২০২০ ১:১৯ অপরাহ্ন | আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২০ ১:১৯ অপরাহ্ন

সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। আসর শুরু আগেই বেশ কিছু ঝামেলায় পড়তে হয় কয়েকটি দলকে।

চেন্নাই সুপার কিংসে প্রায় ১৩ জনের কোভিড-১৯ পজিটিভ হওয়া সঙ্গে দলের দুই খেলোয়াড় সুরেশ রায়না ও হরভজন সিং দল ছাড়া। মুম্বাই ইন্ডিয়ানসের লাসিথ মালিঙ্গাও খেলতে পারছেন না এবারের আসর।

এদিকে কলকাতা নাইট রাইডার্সের পেসার হ্যারি গার্নি ছিটকে গেছেন চোটে পড়ে। তার বদলে টাইগার পেসার মোস্তাফিজুর রহমানকে নেয়ার জন্য বেশ উঠে পড়ে লেগেছিল শাহরুখ খানের দল।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছাড়পত্র না দেয়ায় মোস্তাফিজিকে পায়নি কেকেআর। তাই শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রের পেসার আলি খানকে দলভুক্ত করছে নাইটরা। এখন অপেক্ষা আইপিএল কর্তৃপক্ষের অনুমতির।

২৯ বছর বয়সী পেসার আলী খান আইপিএলে ডাক পাওয়ার আগে খেলেছেন ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে।

সিপিএলেও নিজেকে প্রমাণ করেছেন আলী। ৮ ম্যাচ খেলে ৭.৪৩ গড়ে পেয়েছিলেন ৮ উইকেট। গতির ঝড়ও তুলেছিলেন নিয়মিত। প্রায়ই ১৪০ কিলোমিটার গতিতে বল করতে দেখা গেছে তাকে। সব মিলে কলকাতা আলী খানকে নেয়ার সুযোগ হাতছাড়া করেনি বলা যায়।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */