ঢাকা , ২৯ ২০২০
Crickpost
ছবি: ক্রিকইনফো

শেষ দুই টেস্টে স্টোকসের সার্ভিস পাচ্ছে না ইংল্যান্ড

ক্রিকপোস্ট ডেস্ক | ৯ Augu, ২০২০ ২:০৬ অপরাহ্ন | আপডেট : ৯ Augu, ২০২০ ২:৫২ অপরাহ্ন

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ দুই টেস্টের স্কোয়াড থেকে পারিবারিক কারণে নাম সরিয়ে নিয়েছেন বেন স্টোকস। ছুটি নিয়ে স্টোকস ফিরে যাচ্ছেন নিউজিল্যান্ডে তার বাবা-মা এর কাছে। 

করোনা মহামারীর শুরুর আগে যখন ইংল্যান্ড দল দক্ষিণ আফ্রিকায় ছিল তখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন স্টোকসের বাবা। অন্যদিকে ইংলিশদের জন্য পুরো মৌসুম জুড়েই ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন স্টোকস।

বর্তমানে টেস্ট ক্রিকেটের সেরা অল রাউন্ডারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এক বিবৃতিতে ইসিবি এবং স্টোকসের পরিবার গণমাধ্যমকে তাদের পারিবারিক সিদ্ধান্তকে ইতিবাচকভাবে গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছে। 

স্টোকসের অনুপস্থিতি দল গোছাতে সমস্যায় ফেলতে পারে ইংলিশ টিম ম্যানেজমেন্টে্কে। তার বদলে দলে তিন নম্বর পজিশনে দেখা যেতে পারে জ্যাক ক্রাউলিকে। সেক্ষেত্রে অধিনায়ক জো রুটকে ব্যাট করতে হতে পারে চার নম্বর পজিশনে। 

পাকিস্তানের বিপক্ষে অ্যাজেস বোলে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ১৩ই আগস্ট। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে গেল দুই সিরিজের একটিও জিততে পারেনি ইংল্যান্ড। অন্যদিকে পাকিস্তান এবং আরব আমিরাতের বাইরে শেষ সাত টেস্টের সবগুলোতেই হেরেছে সফরকারীরা।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */