ঢাকা , ১৯ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার ইংল্যান্ড সফরের সূচি চূড়ান্ত!

ক্রিকপোস্ট ডেস্ক | ২০ জুলাই, ২০২০ ১:২৭ অপরাহ্ন | আপডেট : ২০ জুলাই, ২০২০ ১:২৭ অপরাহ্ন

প্রায় দুই মাস আগে ইংল্যান্ড সফরের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এত আগে আগে দল ঘোষণার একটাই কারণ, দীর্ঘ বিরতির পর ক্রিকেটে ফেরার আগে যেন নিজেদের ফিরে পায় ওয়ার্নার-স্মিথরা।

দল ঘোষণা হলেও চূড়ান্ত করা হয়নি সূচি। এনিয়ে দুই ক্রিকেট বোর্ডের মধ্যে নিয়মিত কথাও চলছে বলে জানান ক্রিকেট অস্ট্রেলিয়ার এক্সিকিউটিভ ম্যানেজার বেন অলিভার।

তবে অস্ট্রেলীয় গণমাধ্যম দ্য ডেইলি টেলিগ্রাফ জানিয়েছে, চূড়ান্ত হয়েছে সূচি। সূচি অনুযায়ী আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই ম্যাচ ৬ ও ৮ সেপ্টেম্বর।

এরপর রয়েছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যা শুরু হবে ১০ সেপ্টেম্বর। বাকি দুই ম্যাচ ১২ ও ১৫ তারিখ। সফরের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের রোজবোল ও ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে।

এই দুই মাঠে খেলার কারণ, মাঠের সঙ্গেই যুক্ত রয়েছে পাঁচ তারকা হোটেল সুবিধা। অজিরা ইংল্যান্ড পৌঁছে নিয়ম অনুযায়ী থাকতে হবে কোয়ারেন্টিনে। তার আগে ভাড়া করা বিমানে যুক্তরাজ্য পৌঁছাবে স্মিথ-ওয়ার্নারদের টিম বহর।

২৬ সদস্যের প্রাথমিক দল: স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, অ্যালেক্স ক্যারি, উসমান খাজা, মার্নাস লাবুশানে, নাথান লায়ন, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, অ্যাডাম জাম্পা, অ্যাশটন আগার, শন অ্যাবট, ডি'আর্সি শর্ট, কেন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, মাইকেল নেসের, জশ ফিলিপে  ও ড্যানিয়েল স্যামস।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */