ঢাকা , ১১ ২০২০
Crickpost
জেসন হোল্ডার II ছবি: সংগৃহীত

একাদশে ব্রডকে না দেখে অবাক হয়েছিলেন হোল্ডার

ক্রিকপোস্ট ডেস্ক | ১৪ জুলাই, ২০২০ ১১:০৯ পূর্বাহ্ণ | আপডেট : ১৪ জুলাই, ২০২০ ১২:৩৭ অপরাহ্ন

করোনাভাইরাসের আঘাতে খেলা বন্ধ হওয়ার আগে ইংল্যান্ডের শেষ সিরিজে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল হাতে উজ্জ্বল ছিলেন স্টুয়ার্ট ব্রড। তবে করোনাকালে ক্রিকেটের প্রত্যাবর্তনের ম্যাচে একাদশে জায়গা হয়নি তার। স্বাভাবিকভাবেই হতাশ ইংলিশদের টেস্ট ইতিহাসের অন্যতম সেরা পেসার। সাউদাম্পটন টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু আগে গণমাধ্যমের কাছে ব্রড ব্যক্ত করেছিলেন তার ক্ষুব্ধ প্রতিক্রিয়া।

ইংল্যান্ডের প্রথম টেস্টের অধিনায়ক বেন স্টোকস অবশ্য ম্যাচ শুরুর আগে বলেছিলেন, একাদশে নিজের না থাকাকে চ্যাম্পিয়নের মতোই গ্রহণ করেছেন ব্রড। যদিও ব্রডের মুখে পরবর্তীতে ছিল ভিন্ন সুর।

 

যদিও জেমস এন্ডারসন, মার্ক উড, জোফরা আর্চারকে নিয়ে গড়া ইংলিশদের পেস ইউনিট ভালোই ভুগিয়েছে ক্যারিবীয়ানদের। কিন্তু ব্রডের অভাব যেন কিছুটা রয়েই গেছে। এমনকি ক্যারিবীয়ান কাপ্তান জেসন হোল্ডারও ব্রডকে একাদশে না দেখে বেশ অবাক হয়েছিলেন। অন্যদিকে টসে জিতে স্টোকসের ব্যাটিংয়ের সিদ্ধান্তে উইন্ডিজের উপকার হয়েছে বলেই মনে করেন হোল্ডার।

‘ইংল্যান্ড একাদশে স্টুয়ার্ট ব্রডকে না দেখে কিছুটা অবাক হয়েছিলাম। বিশেষকরে দেশের মাটিতে তার রেকর্ড দুর্দান্ত। আমি ভেবেছিলাম তারা জোফরা আর্চার বা মার্ক উডকে বাদ দিবে। তবে অবশ্যই তারা খুব ভালো মানের আক্রমণ চালিয়েছে। ইংল্যান্ড ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ায় আমার আপত্তি ছিল না কারণ আমার পছন্দ ছিল প্রথমে বোলিং করা।‘

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */