ঢাকা , ১১ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে ঢাকার বাইরে হতে পারে ডিপিএল

ক্রিকপোস্ট ডেস্ক | ৯ জুলাই, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ | আপডেট : ৯ জুলাই, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ক্রিকেটে কবে নাগাদ ফিরবে বাংলাদেশ তার কোনো হদিস নেই। তাই দেশের ক্রিকেট ফিরে আসার সম্ভাবনা সবটাই এখন ঢাকা প্রিমিয়ার লিগকে (ডিপিএল) ঘিরে। আশায় আছেন স্থানীয় ক্রিকেটাররাও, কারণ দেশের সিংহভাগ ক্রিকেটারের রুটি-রুজির প্রধান মাধ্যম এই ডিপিএল।

অভিযোগ ছিল কিছু ক্লাব ক্রিকেটারদের পাওনা পরিশোধে গড়িমসি করছে। এমন পরিস্থিতিতে তাদের পাশে এসে দাঁড়িয়েছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার্স এ্যাসোসিয়েশন (কোয়াব)। গেল মঙ্গলবার ক্রিকেটার এবং বিসিবি কর্মকর্তাদের সঙ্গে অনলাইনে বৈঠক করেছে তারা। সেখান অন্যান্যদের সঙ্গে উপস্থিতি ছিলেন সিসিডিএমের প্রধান কাজি ইনাম আহমেদ।

ক্রিকেটভিত্তিক সাইট ইএসপিএল-ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, পরিস্থিতি খেলার উপযুক্ত হলেই মাঠে ফিরবে ডিপিএল, করা হবে ক্রিকেটার, কর্মকর্তাদের জন্য আইসোলেশনের ব্যবস্থা।

‘আমরা এখনও নির্দিষ্ট করে কিছু বলার মতো পরিস্থিতিতে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি চাই দুই সপ্তাহের সংক্ষিপ্ত বিবৃতির জন্য ক্লাবগুলো প্রস্তুত থাকুক। একই কথা খেলোয়াড় এবং আমাদের কর্মকর্তাদের জন্য প্রযোজ্য। আমি চাই দুই ভেন্যুতে (বিকেএসপি এবং কক্সবাজার) ক্রিকেটারদের, কর্মকর্তাদের জন্য আইসোলেশনের ব্যবস্থা করতে। তবে তার আগে দেখতে হবে এই ভেন্যুতে আমাদের প্রয়োজনীয় সব সুযোগ সুবিধা আছে কিনা।‘

এদিকে বাতিলের অপেক্ষায় এশিয়া কাপের আসর। বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যৎ তাই আপাতত অনিশ্চিতই বলা যায়।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */