ঢাকা , ১১ ২০২০
Crickpost
ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা ক্রিকেটে ভারতীয় বাজিকরদের থাবা

ক্রিকপোস্ট ডেস্ক | ২ জুলাই, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ | আপডেট : ২ জুলাই, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

এ আর এমন কী। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগও শেষ পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল বাজিকরদের থাবায়। কথা উঠেছে ২০১১ বিশ্বকাপের ফাইনাল ম্যাচও নাকি বিক্রি করে দিয়েছিলে শ্রীলঙ্কা। চলছে তদন্ত।

সেসবের সঙ্গে এবার যোগ হলো শ্রীলঙ্কায় নাকি নতুন এক টি-টোয়েন্টি টুর্নামেন্ট হবে। আর এই টুর্নামেন্টে খেলবেন ২০১১ সালে ক্রিকেট থেকে অবসরে যাওয়া তিলকারত্নে দিলশান! এমন খবর প্রকাশিত হয় শ্রীলঙ্কার কয়েকটি গণমাধ্যমে।

বলা হচ্ছে চারটি দল নিয়ে হবে এই টুর্নামেন্ট। দলগুলোর নাম ওয়েল্লাওয়া ভাইপার্স, মোনারেগালা হর্নেটস, বাডুল্লা সি ঈগলস ও মাহিয়াঙ্গাইনায়া ইউলিয়ন্স। যা শুরু হবার কথা ২৯ জুন আর শেষ হবে ৫ জুলাই।

এই টুর্নামেন্টের ভেন্যু ঠিক করা হয়েছে বাড়ুল্লা ক্রিকেট গ্রাউন্ড। এই টুর্নামেন্টে শুধু দিলশান নন, খেলার কথা পারভেজ মাহরুফ, থিলান তুষারা, অজান্থা মেন্ডিসদের মতো অবসরে যাওয়া ক্রিকেটারদের।

এতক্ষণ যা পড়েছেন সেগুলো গুজব। করোনার এই সময়ে আন্তর্জাতিক ক্রিকেট যেখানে বন্ধ সেখানে এমন লিগের আয়োজন তো প্রশ্নই আসে না।

গত ২৯ জুলাইতে বাড়ুল্লা মাঠে কোনো ম্যাচের আয়োজন হয়নি। যা রটিয়েছে ইন্ডিয়ান বাজিকররা। এনিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা জানান, এটা খুবই দুঃখজনক। আমরা ব্যপারটি দুর্নীতি দমন কর্মকর্তাদের অবহিত করেছি।

img
/* Home Page Gallery Script Start */ /* Home Page Gallery Script End */