বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

বৃহস্পতিবার চার্টার্ড ফ্লাইটে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া

  ক্রিকপোস্ট ডেস্ক ২৮ জুলাই ২০২১, ১১:১৫

অস্ট্রেলিয়া দল
পুরনো ছবি

২০১৭ সালের পর আবারও বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। সফরের আসার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) কত শর্ত জুড়ে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড! এই করতে হবে, সেই করতে হবে বিসিবিও মেনে নিয়েছে সব শর্ত।

বিসিবি যখন সব মেনে নিয়েছে তখন আর আসতে সমস্যা কই। চার্টার্ড ফ্লাইটে করে ওয়েস্ট ইন্ডিজ থেকে অস্ট্রেলিয়া দল ঢাকায় আসবে ২৯ জুলাই। আসার পর বিমানবন্দর থেকে ইমিগ্রেশন ছাড়াই চলে যাবে হোটেলে।

বাংলামটরে অবস্থিত পাঁচ তারকা হোটেল "হোটেল ইন্টারকন্টিনেন্টা"-লে উঠতেও রয়েছে শর্ত। পুরো হোটেলকে রাখতে হবে আইসোলেশনে। এখানেই থাকতে হবে ম্যাচ সংশ্লিষ্ট সবাইকে। গোটা হোটেলে থাকতেও পারবে না বাইরের কেউ। এমন কী সেটা সিরিজ শুরুর দশ দিন আগে থেকেই। বিসিবিও মেনে নিয়েছে।

এখন না হয় কোভিডে এত ভয় তাদের। এর আগেরবার আসতেও নানা টালবাহানা ছিল ক্রিকেট অস্ট্রেলিয়ার। অন্য দলগুলো যেখানে আসতে দ্বিধা করে না সেখানে কয়েক স্তরের নিরাপত্তা নিশ্চিত করে তবেই বাংলাদেশ সফরে এসেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

২৯ জুলাই হোটেলে উঠে তিন দিন আইসোলেশনে থাকবে অস্ট্রেলিয়া দলের সদস্যরা। এরপর ১ আগস্ট অনুশীলনে নামবে। ৩ তারিখে শুরু হবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

পরদিনই ৪ আগস্ট রয়েছে দ্বিতীয় ম্যাচ। একদিন বিরতি দিয়ে ৬ ও ৭ আগস্ট তৃতীয় ও চতুর্থ ম্যাচ। ৮ তারিখ বিরতি দিয়ে ৯ তারিখে অনুষ্ঠিত হবে পঞ্চম ও শেষ ম্যাচ। সিরিজের সবকটা ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টা থেকে।

বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দল: অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহানডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথান অ্যালিস (রিজার্ভ), জস হ্যাজেলউড, মোয়াসেস হেনরিকস, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, বেন ম্যাকডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, তানভীর সাঙ্গা (রিজার্ভ), মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।