বাংলাদেশ-অস্ট্রেলিয়া

স্মিথ-ওয়ার্নারদের ছাড়াই বাংলাদেশ সফরের চূড়ান্ত দল অস্ট্রেলিয়ার

  ক্রিকপোস্ট ডেস্ক ১৬ জুন ২০২১, ১১:১১

ছবি- টুইটার

আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। এই সফরে বাংলাদেশের বিপক্ষে খেলার কথা রয়েছে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে টাইগারদের বিপক্ষে খেলবে সিরিজটি।

যদিও এই সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তার মাস খানিক আগেই সফরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্য নয়, আগামী জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে অস্ট্রেলিয়া। এই সিরিজে রয়েছে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ।

এই দুই সিরিজের জন্য অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ১৮ সদস্যের দল করা হয়েছে। দলে নেই এক ঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার। আইপিএল খেলে যাওয়া ডেভিড ওয়ার্নার, মিচেল সোয়েপসন, মার্কুস স্টয়নিস,   স্টিভ স্মিথ, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, কেইন রিচার্ডসন নাম সরিয়ে নিয়েছেন এই দুটি সফর থেকে।

অস্ট্রেলিয়ার ১৮ সদস্যের দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স কেয়ারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হেইজেলউড, মোইজেস হেনরিকেস, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপি, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জ্যাম্পা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।