ভারত সফরে প্রথম দুই টেস্টের দল ঘোষণা ইংল্যান্ডের

  ক্রিকপোস্ট ডেস্ক ২১ জানুয়ারি ২০২১, ২০:৪০

ছবি- সংগৃহীত

জোফরা আর্চার, বেন স্টোকস এবং ররি বার্নসকে নিয়ে ফেব্রুয়ারিতে ভারত সফরের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট। যদিও এই দল প্রথম দুই টেস্টের জন্য।

শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে ভারতে রওয়ানা করবে থ্রি লায়ন্সরা। লঙ্কা সফরের দলে থাকা জনি বেইরস্ট্রো, স্যাম কারান ও মার্ক উডকে বিশ্রাম দেয়া হয়েছে ভারত সফরে।

এদিকে জশ বাটলার প্রথম টেস্টের দলে থাকলেও পরের টেস্টে থাকবেন না বলে জানিয়েছে ক্রিকেট ইংল্যান্ড। আর্চার, বার্নস ও স্টোকস বিশ্রামে ছিলেন লঙ্কা সফরে। অল-রাউন্ডার মঈন আলী কোভিড পজিটিভ হওয়ায় লঙ্কানদের বিপক্ষে না খেলতে পারলেও আছেন ভারতের বিপক্ষে প্রথম দুই টেস্টের দলে।

চার ম্যাচের এই সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ফেব্রুয়ারির ৫ তারিখ থেকে চেন্নাইয়ের এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট ১৩ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ে  । পরের দুই টেস্ট আহমেদাবাদে ২৪ ফেব্রুয়ারি ও ৪ মার্চ থেকে শুরু হবে।

ইংল্যান্ড ক্রিকেট নিশ্চিত করেছে, শ্রীলঙ্কা সফর শেষে চার্টার্ড ফ্লাইটে সরাসরি চেন্নাই যাবে ইংল্যান্ড দল। তবে স্টোকস, আর্চার ও বার্নস ইংল্যান্ড থেকেই যাবে ভারতে।

প্রথম দুটি টেস্টের ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, মঈন আলী, জেমস অ্যান্ডারসন, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জশ বাটলার, জ্যাক ক্রাওলি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, বেন স্টোকস, অলি স্টোন ও ক্রিস ওকস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।