shopner bd
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৭

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড দল ঘোষণা, স্কোয়াডে নেই বিশ্বকাপ দলের কেউ !

  ক্রিকপোস্ট ডেস্ক ১০ আগস্ট ২০২১, ০৯:৫১

বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্রিকেট দল

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসেই (২৪ আগস্ট) ঢাকায় আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। বাংলাদেশ সফরকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের সাথে বাংলাদেশ সফরে আসছেন না নিয়মিত অধিনায়ন কেন উইলিয়ামসন ছাড়াও ১০ জন ক্রিকেটার। তার পরিবর্তে দলের উইকেটকিপার টম ল্যাথামকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল দিয়েছে কিউই ক্রিকেট। বোলিং আক্রমণে টিম সাউদির নেতৃত্বে আছেন কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসেনরা। বাঁহাতি স্পিনে মিচেল স্যান্টনারের সঙ্গে লেগ স্পিনার ইশ সোধি, টড অ্যাস্টলরা আছেন।
সিরিজ শুরুর আগে ২৯ আগস্ট সাভারের বিকেএসপিকে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ব্ল্যাকক্যাপরা। বাংলাদেশ-অস্ট্রেলিয়া সাত দিনে পাঁচ টি-টোয়েন্টি খেললেও নিউজিল্যান্ডের বিপক্ষে প্রতি ম্যাচের মাঝে রয়েছে অন্তত একদিন করে বিরতি। পাঁচটি টি-টোয়েন্টি হবে ১০ দিনে। সব ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড স্কোয়াডঃ
টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।