shopner bd
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৭

জিম্বাবুয়ে মিশন শেষে দেশে ফিরেছে টাইগাররা

  ক্রীড়া প্রতিবেদক, ক্রিকপোস্ট ২৯ জুলাই ২০২১, ১১:৪৫

ছবি- সংগৃহীত

দীর্ঘ এক মাসের জিম্বাবুয়ে সফর শেষে ঢাকায় পা রেখেছে বাংলাদেশ দল। আজ বৃহস্পতিবার সকাল নয়টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছে সাকিব-মাহমুদউল্লাহদের বহনকারী বিমান।

দেশে ফিরেও বিমানবন্দর থেকে বাসায় ফেরা হয়নি কারও। অস্ট্রেলিয়া সিরিজের জন্য সরাসরি জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করেছে বাংলাদেশ দল। রাজধানীর বাংলামটরে হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিন দিনের কোয়ারেন্টিন শেষে অমুশীলনে নামবে দল।

জিম্বাবুয়েতে এক মাসের সফরে অনেক সাফল্যের পালক যোগ হয়েছে দেশের ক্রিকেটে। একমাত্র টেস্টে হারানোর পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি সিরিজেও জিম্বাবুয়েকে হারিয়েছে ২-১ ব্যবধানে।

এদিকে আজ বিকাল ৪টায় ঢাকায় পা রাখার কথা অস্ট্রেলিয়া দলের। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে ভাড়া করা বিমানে আসবে ৩২ সদস্যের অস্ট্রেলিয়া দলটি।

অজিরা ক্যারিবিয়ানদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারলেও ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে সিরিজ জয়ের স্বস্তি নিয়ে বাংলাদেশে আসছে।

তাদেরও বাংলাদেশ দলের মতো তিন দিনের কোয়ারেন্টিন করতে হবে। এরপর নামবে অনুশীলনে।

এরপর আগামী মঙ্গলবার, ৩ আগস্ট শুরু হবে দুই দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৩ থেকে ৯ আগস্ট পর্যন্ত মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে পাঁচটি টি–টোয়েন্টি খেলবে দুই দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।