shopner bd
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৭

ডিপিএল টি-টোয়েন্টি

শিরোপা জিততে মাঠে নামব আমরা: খালেদ মাহমুদ

  ক্রিকপোস্ট ডেস্ক ২৫ জুন ২০২১, ১৬:৩১

করোনা মহামারি মাথায় নিয়ে শুরু হয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগের মৌসুম। ওয়ানডের বদলে টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হয়েছে এবারের মৌসুম। লিগ পরব শেষে সুপার লিগ পর্বেরও শেষ হতে চলেছে শনিবার।

এদিন নির্ধারণ হবে কারা জিতবে এবারের শিরোপা। সুপার লিগের চতুর্থ রাউন্ড শেষে সমান ২২ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে রয়েছে আবাহনী লিমিটেড ও দুইয়ে আছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

পঞ্চম রাউন্ডে শনিবার মুখোমুখি হবে দুই দল। এখানে যারা জিতবে তারাই জিতবে শিরোপা। তার আগে আত্মবিশ্বাসী আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন, জিততে চান শিরোপা।

শুক্রবার এক ভিডিও বার্তায় জানিয়েছেন, প্রতিপক্ষ প্রাইম ব্যাংককে হারাতে প্রস্তুত আবাহনী।

“আশা করি আমরা প্রস্তুত আগামী কাল প্রাইম ব্যাংককে মোকাবিলা করতে। কালকে আমাদের লিগের শেষ খেলা প্রাইম ব্যাংকের সঙ্গে এবং সেটাই শিরোপা নির্ধারনী ম্যাচ। আমি মনে করি খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য। অবশ্যই প্রাইম ব্যাংক খুবই শক্তিশালী একটি দল। আমরাও শক্তির দিক থেকে পিছিয়ে নেই। যে দল কাল ভালো খেলবে সেই দল চ্যাম্পিয়ন হবে।”

আবাহনীর আরেকটি আত্মবিশ্বাসের জায়গা লিগ পর্বে প্রাইম ব্যাংককে হারানো। সেই ম্যাচের কথা মনে করিয়ে দিয়ে আবাহনী কোচ বলেছেন, সেই ম্যাচের অনুপ্রেরণা নিয়ে এই ম্যাচটাও জিততে চান। যদিও প্রতিপক্ষকে মানছেন বেশ শক্তিশালী দল হিসেবে।

“লিগের ফরম্যাটে তাদের সাথে আমাদের যে প্রথম খেলা ছিল সেখানে আমরা জয়ী হয়েছিলাম। আশা করি এই ম্যাচটায়ও ভালো করব। এবং কালকে জিতেই শিরোপা জিততে চাই।”

শনিবার দুপুর ২টায় মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ও আবাহনী লিমিটেডের ম্যাচটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ ফজলুল বারী

কার্যালয়ঃ ১০/সি, বাসা- ৬বি, মিরপুর ১০, ঢাকা-১২১৫, বাংলাদেশ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯-২০২১ | ক্রিকপোস্টের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।